• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

নিউইয়র্কে গোপন ক্যামেরায় দেখা মিলল শাকিব-অপুর (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২৩, ২১:১৬
শাকিব খান ও অপু বিশ্বাস

যা কিছু রটে তা কিছুটা হলেও বটে! গেল ক’দিন ধরেই শোবিজে কথা রটেছে- আবার এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস! এমন গুঞ্জনকে উড়িয়ে না দিয়ে, তা জিইয়ে রেখেছেন অপু। যা এই অভিনেত্রীর একাধিক সাক্ষাৎকার থেকেও অনেকটা স্পষ্ট। এবার সাবেক এই তারকা দম্পতির ‘এক হওয়ার’র গুঞ্জনের পালে নতুন করে হওয়া দিল এক ভিডিও। যা রেকর্ড হয়েছে সুদূর নিউইয়র্কে, গোপন ক্যামেরায়।

বর্তমানে শাকিব ও অপু দু’জনেই আছেন আমেরিকায়। জো বাইডেনের দেশে শাকিব আগে গেলেও ছেলে জয়কে নিয়ে অপু গিয়েছেন বুধবার (১২ জুলাই) রাতে। সেখানে একসঙ্গে দারুণ কিছু সময়ও পার করছেন তারা! বিষয়টি গোপন থাকলেও শনিবার (১৫ জুলাই) সামাজিক যোগাযোগামাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে এখন রীতিমতো তোলপাড়।

ভিডিওতে দেখা যায়, নিউইয়র্কের রাস্তায় একটি বিসালবহুল কালো গাড়ি দাঁড়িয়ে আছে। ম্যাকডোলোন্ডস থেকে শাকিব খান পুত্র জয়কে নিয়ে বের হচ্ছেন। পেছন পেছন আসছেন অপু বিশ্বাস। ছেলে নিয়ে সে গাড়ির পেছন সিটে বসলেন শাকিব খান। আর অপু বসলেন সামনের সিটে।

আমেরিকায় বসবাসকারী ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, স্থানীয় সময় বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু বিশ্বাস। সেদিন রাতে এবং শুক্রবার শাকিব-অপু-জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে।

নিউইয়র্কে শাকিব খান, অপু বিশ্বাস ও আব্রাম খান জয়

এদিকে, ছেলে আব্রাম খান জয়ের কারণে মাঝে-মধ্যেই দেখা হয় সাবেক এই দম্পতির। তবে শবনম বুবলীর সঙ্গে শাকিবের বিয়ের পর দূরত্ব বেড়ে যায় শাকিব-অপুর। মাঝে বুবলীর বিয়ে-বিচ্ছেদ নিয়ে চলা বিতর্কে শাকিবের পক্ষ নিয়েছেন অপু। শাকিবকে নানাভাবে সমর্থন দেন তিনি। আর এতে করে অপুর প্রতি শাকিবের রাগও অনেকটা কমেছে বলে শোনা যায়। এর কিছুদিন পরই কথা রটে- আবার এক হচ্ছেন তারা।

তবে নিউইয়র্কে শাকিব-অপুর একসঙ্গে ঘুরে বেড়ানোর ভিডিওটি যেন গুঞ্জন সত্য হওয়ার ইঙ্গিত দিচ্ছে। শুধু তাই নয়, তাদের এক হওয়ার বিষয়ে অনেকেই মত দিয়েছে। কিন্তু বুবলীর সঙ্গে শাকিবের বিষয়টি আসলে কোন দিকে গড়াবে এটাই এখন প্রশ্ন। কারণ বুবলীর ভক্তরা এই কর্মকাণ্ডে চটেছেন বেশ। অনেকে তো শাকিব খানকে বেশ তুলোধুনো করছেন অন্তর্জালে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমায় নায়ক হিসেবে শাকিবকে চান শখ
নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশ সোসাইটির সেলিম-আলী পরিষদের নির্বাচনী সভা
শাকিব খানের নেতৃত্বে শক্তিশালী দল গঠন করল ঢাকা ক্যাপিটালস
প্রথমবার বিপিএলের ড্রাফট মাতাতে এসেছেন ইমন ও শাকিব খান